রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
মোটরসাইকেলসহ পলাশবাড়ী থানা পুলিশের হাতে ৯ জন আন্তঃজেলা চোর গ্রেফতার  ৬টি প্রতিষ্ঠানকে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য ছিলো এই জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করা- গাইবান্ধায় হুইপ গিনি এমপি ভুট্টার উৎপাদন হয়েছে ৬৭ লক্ষ টন যা মুলত দেশের উত্তর বঙ্গে উৎপাদিত হচ্ছে । গাইবান্ধায় নারী ও শিশু প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত।  কারিগরী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও শেলাই মেশিন বিতরণ  দিনাজপুরে সাংবাদিক ইউনিয়নের আয়োজনে সাংবাদিক হূমায়ুন কবীরের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। কৃষকদের অধিক সেবা দিতেই স্কুটি নিয়ে ছুটে চলছেন নারী উপসহকারী কৃষি কর্মকর্তা শর্মিলা শারমিন দিনাজপুরে সাংবাদিক হুমায়ূন কবিরের জানাজা ও দাফন সম্পন্ন দুই যুগ পেরিয়ে২৫ বছরে পদার্পন করেছে (হাবিপ্রবি)

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

২১শে আগষ্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরনে গাইবান্ধায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

সঞ্জয় সাহা:
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী,জাতীয় শোক দিবস এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরনে গাইবান্ধায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগ এর আয়োজনে সোমবার দিনব্যাপী শহরের পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিণি এমপি।

 

হুইপ বলেন- ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু সহ স্বপরিবারে হত্যা করেছে খূনী জিয়াউর রহমান। আপনারা রাজনীতি করেন বঙ্গবন্ধুর রাজনীতি করেন। আপনারা বাংলাদেশে থাকবেন অথচ বঙ্গবন্ধুকে জাতির পিতা মানবেন না তা হতে পারে না। যারা বঙ্গবন্ধুকে মানবেনা তারা রাজনীতি করতে পারবেন না। তারা বাংলার মাটিতে নেই।

 

তিনি আরও বলেন- ২০০৪ সালের ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগ নেতাকর্মীদের শেষ করে দেয়ার জন্য গ্রেনেড হামলা করেছেন জিয়াউর রহমানের পুত্র তারেক রহমান। আইভি রহমান সহ ৪০জন আজ জীবিত নেই। হাজার হাজার মা বোনেরা স্পীলিন্টার এর আঘাতে ক্ষত বিক্ষত হয়েছে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী করব ইনশাআল্লাহ।

 

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ গাইবান্ধা জেলার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডল।

আওয়ামী লীগ সদর উপজেলার সভাপতি রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র মতলুবর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক পিয়ারুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহামুদা পারুল, জেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিমুল ইসলাম পিটার, সদর উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ঝিলাম, এ্যাড: কনক, ময়নুল হক মোহন, শহর আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক রুবেল, সাবেক স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মমোশাররফ হোসেন দুলাল, যুবলীগ সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব।

 

বক্তারা বলেন- বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে এগিয়ে চলছে। আগামী দ্বাদশ নির্বাচনে নৌকার বিজয় করতে হবে। এ জন্য আওয়ামী লীগ নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে। ২০০৪ সালের ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যার ষড়যন্ত্র করা হয়।

 

বিডি গাইবান্ধা/

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ১৬:১৫ অপরাহ্ণ
  • ১৮:০০ অপরাহ্ণ
  • ১৯:১৪ অপরাহ্ণ
  • ৫:৪৬ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102