রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম :
মোটরসাইকেলসহ পলাশবাড়ী থানা পুলিশের হাতে ৯ জন আন্তঃজেলা চোর গ্রেফতার  ৬টি প্রতিষ্ঠানকে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য ছিলো এই জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করা- গাইবান্ধায় হুইপ গিনি এমপি ভুট্টার উৎপাদন হয়েছে ৬৭ লক্ষ টন যা মুলত দেশের উত্তর বঙ্গে উৎপাদিত হচ্ছে । গাইবান্ধায় নারী ও শিশু প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত।  কারিগরী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও শেলাই মেশিন বিতরণ  দিনাজপুরে সাংবাদিক ইউনিয়নের আয়োজনে সাংবাদিক হূমায়ুন কবীরের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। কৃষকদের অধিক সেবা দিতেই স্কুটি নিয়ে ছুটে চলছেন নারী উপসহকারী কৃষি কর্মকর্তা শর্মিলা শারমিন দিনাজপুরে সাংবাদিক হুমায়ূন কবিরের জানাজা ও দাফন সম্পন্ন দুই যুগ পেরিয়ে২৫ বছরে পদার্পন করেছে (হাবিপ্রবি)

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

মন্ত্রীর সামনে আ’লীগ নেতাকে পিটিয়ে সভা থেকে বের করে দিলো মন্ত্রীর এপিএস !

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩

লালমনিরহাটের আদিতমারীতে সমাজকল্যান মন্ত্রীর সামনে বর্ধিত সভা থেকে নজরুল ইসলাম মৃধা নামে এক নেতাকে পিটিয়ে বের করে দেয়ার অভিযোগ উঠেছে।

সোমবার বিকালে আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় এ ঘটনা ঘটে।

লাঞ্চিত নজরুল ইসলাম মৃধা টানা দুই বারের উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা। তিনি একটি বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করতে বর্ধিত সভার আয়োজন করে আদিতমারী উপজেলা আওয়ামীলীগ। বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বর্ধিত সভা আরাম্ব হয়। সভায় উপস্থিত ছিলেন, লালমনিরহাট ২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহম্মেদ।

বর্ধিত সভা চলাকালীন হঠাৎ কতিপয় নেতাকর্মী মঞ্চে মন্ত্রীর পিছনে বসে থাকা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম মৃধাকে টেনে হেচরে মারপিট দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দেয়। এ সময় তুমুল হট্টগোল বাঁধে। পুলিশী হস্তক্ষেপে আওয়ামীলীগ নেতা নজরুল ইসলামকে বাহিরে নেয়া হয়। এতে তার মুজিব কোর্ট ছিড়ে দেয়া হয় এবং বেধম মারপিটও করা হয় বলে লাঞ্চিত নেতা নজরুল ইসলাম মৃধা অভিযোগ করেন।

তাৎক্ষনিক উপস্থিত গণমাধ্যমকর্মীদের সামনে ঘটনার ব্রিফিং দেয়ায় পুনরায় ওই নেতাকর্মীরা নজরুল ইসলাম মৃধাকে ধাওয়া দিলে তিনি স্থানীয় পুলিশ সদস্যের বাসায় ঢুকে রক্ষা পান।

লাঞ্চিত আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম মৃধা সাংবাদিকদের বলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক হিসেবে দাওয়াত পেয়ে বর্ধিত সভায় মন্ত্রীর পিছনের আসনে বসেছিলাম। হঠাৎ মন্ত্রীর এপিএস মিজানুর রহমান মিজানের নেতৃত্বে কতিপয় উচ্ছৃঙ্খল হাইব্রীড নেতাকর্মী মন্ত্রীর সামনে আমাকে পিটিয়ে মুজিব কোর্ট ছিড়ে দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দিয়েছে।

বর্ধিত সভার বিষয়টি গনমাধ্যমকর্মীদের ব্রিফিং করায় দ্বিতীয় বার আক্রমণ করে। আমি নৌকা প্রত্যাশী হয়ে পোষ্টার সাটিয়ে গনসংযোগ করেছি। এটাই আমার অপরাধ। নৌকার মালিক শেখ হাসিনা। আমি চাইতেই পারি, দেয়ার মালিক প্রিয় নেত্রী। এ কারনে মন্ত্রী মহোদয়ের সামনে তার এপিএস মিজান আমাকে পিটিয়েছে। বিষয়টি সিনিয়র নেতাদের অবগত করা হচ্ছে। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সমাজকল্যান মন্ত্রী ব্যাক্তিগত সহকারী কর্মকর্তা(এপিএস) মিজানুর রহমান মিজান এ বিষয়ে মোবাইলে কথা বলতে অপরাগতা প্রকাশ করেন।

বর্ধিত সভার সভাপতি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, কতিপয় নেতাকর্মী আপোষে নজরুল ইসলাম মৃধাকে মঞ্চ থেকে নামিয়ে নিয়েছে। তবে হলরুমে হট্টগোল হয়নি। হলে বাহিরে হতে পারে।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ১৬:১৫ অপরাহ্ণ
  • ১৮:০০ অপরাহ্ণ
  • ১৯:১৪ অপরাহ্ণ
  • ৫:৪৬ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102