রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মোটরসাইকেলসহ পলাশবাড়ী থানা পুলিশের হাতে ৯ জন আন্তঃজেলা চোর গ্রেফতার  ৬টি প্রতিষ্ঠানকে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য ছিলো এই জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করা- গাইবান্ধায় হুইপ গিনি এমপি ভুট্টার উৎপাদন হয়েছে ৬৭ লক্ষ টন যা মুলত দেশের উত্তর বঙ্গে উৎপাদিত হচ্ছে । গাইবান্ধায় নারী ও শিশু প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত।  কারিগরী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও শেলাই মেশিন বিতরণ  দিনাজপুরে সাংবাদিক ইউনিয়নের আয়োজনে সাংবাদিক হূমায়ুন কবীরের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। কৃষকদের অধিক সেবা দিতেই স্কুটি নিয়ে ছুটে চলছেন নারী উপসহকারী কৃষি কর্মকর্তা শর্মিলা শারমিন দিনাজপুরে সাংবাদিক হুমায়ূন কবিরের জানাজা ও দাফন সম্পন্ন দুই যুগ পেরিয়ে২৫ বছরে পদার্পন করেছে (হাবিপ্রবি)

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

গোবিন্দগঞ্জে শালমারা ইউনিয়নে যুব সমাজের উদ্যোগে সাবেক এমপির মত বিনিময় সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের কলাকাটা হামজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যুব সমাজ এর উদ্যোগে সাবেক মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের এক বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) বিকালে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড সর্বসাধারণের মাঝে তুলে ধরে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের আলোচনা করেন

গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে সাবেক সংসদ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, কামারদহ ইউপি পরিষদের চেয়ারম্যান তৌকির হাসান রচি,

মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক।

অধ্যক্ষ আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দ্বারা বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা তৃণমূল পর্যায়ে তুলে ধরতে আজকের এ মতবিনিময়। দেশ এগিয়ে যাচ্ছে ভিশন ২০২১ সফল হয়েছে। গ্রহণ করা হয়েছে ভিশন ২০৪১ যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফল হবে।দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। ইনশাআল্লাহ। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা পাশে থাকলে অবশ্যই টানা চতুর্থ বারের ন্যায় আওয়ামী লীগ সরকার গঠন করবে।

তিনি আরও বলেন- জাতীয় নির্বাচনের বাকী মাত্র ৬ মাস। এর মধ্যেই আমাদের মাঠ পর্যায় থেকে প্রস্তুতি নিতে হবে। আমি নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশায় এবং আপনাদের ভালবাসায় বার বার ছুটে আসছি। রাজনৈতিক জীবনে কারোরই ক্ষতি করি নি; আমার মিথ্যা আশ্বাসে কেউ ক্ষতিগ্রস্ত হয় নাই। বিগত সময়ে এমপি হিসেবে আমি প্রতিটি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। তাই বার বার আপনাদের কাছে ছুটে আসি। আগামীতে নৌকাকে বিজয়ী করতে আপনাদের অবশ্যই পাশে পাব। ইনশাআল্লাহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা তাঁতী লীগের সভাপতি ডা. আব্দুল মমিন শেখ রুবেল, যুবলীগ নেতা রাশেদ মোশাররফ শিবলু,শালমারা ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ড সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ, ৪ নম্বর ওয়ার্ড সভাপতি মোজাম প্রধান,৬ নম্বর ওয়ার্ডের সভাপতি সিরাজুল ইসলাম, ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি ও ইউপি সদস্য আলী আজম রুবেল, ৯ নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি আব্দুল হাই,ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুজন, সাধারণ সম্পাদক শরিফুল, যুবলীগের যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম,তাঁতী লীগের যুগ্ম আহবায়ক লিটু, স্বেচ্ছাসেব লীগের যুগ্ম আহবায়ক নয়ন ব্যাপারী, উপজেলা ছাত্রলীগ নেতা আতিকুর রহমান রতন প্রমুখ।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ১৬:১৫ অপরাহ্ণ
  • ১৮:০০ অপরাহ্ণ
  • ১৯:১৪ অপরাহ্ণ
  • ৫:৪৬ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102