সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় গাইবান্ধার ১শ ৩টি পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর: প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা গ্রাহক ভোগান্তি রোধে গাইবান্ধায় একই দিনে বিআরটিএ’র ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক কর্মসূচির উদ্বোধন পলাশবাড়ীতে ইলেকট্রিশিয়ান নুরুল ইসলাম বোবা পাগলাকে জখমের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ  গোবিন্দগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত তাঁতীলীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পলাশবাড়ীতে এস এস মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমনিরহাটে “ঔষধী উদ্ভিদের চাষাবাদ ও চাষ পরবর্তী সংগৃহীত অংশের সংরক্ষণ” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সারাদেশে ন্যায় গাইবান্ধা সাদুল্লাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে গাইবান্ধায় পুলিশের কেক কাটা ও আলোচনা সভা

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গাইবান্ধায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

sanjay saha
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

 বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গাইবান্ধায় র‍্যালি, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ১৯ ফেব্রুয়ারি রবিবার সকালে শহরের শিল্পকলা একাডেমির সামনে উদ্বোধনী সংগীত পরিবেশন শেষে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গাইবান্ধা জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর উপ- পরিচালক শরীফুল ইসলাম।

 

সংগঠন এর পতাকা উত্তোলন করেন বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান। পরে একটি বর্ণাঢ্য রেলি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গিয়ে শেষ হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর উপ- পরিচালক শরীফুল ইসলাম।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, বিশিষ্ট কবি সরোজ দেব।

 

স্বাগত বক্তব্য রাখেন- জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার।

জেলা শিল্পকলা একাডেমির সভাপতি শাহ মশিউর রহমান এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা, নাট্যজন ফারুক শিয়ার চিনু, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল, ফুলছড়ি শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মিলন সরকার। আলোচনা পরবর্তী কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে শিল্পকলা একাডেমির সদস্য ও শিল্পকলার শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

 

অনুষ্ঠানটি পরিচালনা করে- সংগঠক শিরিন আক্তার।

বক্তারা বলেন- সাংস্কৃতিক চর্চাকে বেগবান করে তুলতে হবে। সাংস্কৃতিক চর্চাকে বেগবান করে তুলতে ক্ষুদে শিক্ষার্থীদের অন্তর্ভুক্ত করতে হবে।

 

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পকলা একাডেমির নৃত্য প্রশিক্ষক সিরাজুল ইসলাম সোনা, কানাডা প্রবাসী মুক্তি প্রসাদ ও গাইবান্ধার শিল্পী আব্দুস সালাম জাকির, স্বজন খন্দকার। মুক্তিযুদ্ধের উপর কবিতা আবৃত্তি করেন- কবি গৌতমাশিষ গুহ সরকার। সংগঠন এর নৃত্য প্রশিক্ষক স্বপন সাহা’র পরিচালনায় নৃত্য পরিবেশন করে- জেলা শিল্পকলা একাডেমির ক্ষুদে শিল্পীরা।

 

বিডি গাইবান্ধা/

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫১ পূর্বাহ্ণ
  • ১২:১০ অপরাহ্ণ
  • ১৬:২৭ অপরাহ্ণ
  • ১৮:১৩ অপরাহ্ণ
  • ১৯:২৬ অপরাহ্ণ
  • ৬:০৩ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102