সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় গাইবান্ধার ১শ ৩টি পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর: প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা গ্রাহক ভোগান্তি রোধে গাইবান্ধায় একই দিনে বিআরটিএ’র ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক কর্মসূচির উদ্বোধন পলাশবাড়ীতে ইলেকট্রিশিয়ান নুরুল ইসলাম বোবা পাগলাকে জখমের প্রতিবাদে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ  গোবিন্দগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত তাঁতীলীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পলাশবাড়ীতে এস এস মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমনিরহাটে “ঔষধী উদ্ভিদের চাষাবাদ ও চাষ পরবর্তী সংগৃহীত অংশের সংরক্ষণ” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সারাদেশে ন্যায় গাইবান্ধা সাদুল্লাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে গাইবান্ধায় পুলিশের কেক কাটা ও আলোচনা সভা

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনে গাইবান্ধায় প্রস্তুতিমূলক সভা

সঞ্জয় সাহা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

অমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে গাইবান্ধায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা প্রশাসক অলিউর রহমান।

“জেলা প্রশাসক ” অলিউর রহমান” বলেন- মুক্তিযুদ্ধ সম্পর্কে নতুন প্রজন্মকে জানান দিতে এসব প্রগ্রামে শিক্ষার্থীদের অন্তর্ভুক্ত করতে হবে। তাদের হৃদয় ধারণ করাতে হবে।

সভাটি পরিচালনা করেন – গাইবান্ধা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) সুশান্ত কুমার মাহাতো।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন – গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার সাহা, গাইবান্ধা পৌরসভা প্যানেল মেয়র শহীদ আহমেদ, এনডিসি জুয়েল মিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ড এর ডেপুটি কমান্ডার গৌতম চন্দ্র মোদক, প্রেসক্লাব গাইবান্ধা সভাপতি কে,এম রেজাউল হক, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী মাহমুদা বেগম পারুল, মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক- নার্গিস জাহান, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক জহুরুল কাইয়ুম, গাইবান্ধা সরকারি কলেজের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান শাহীন, দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পাল, সমকালের জেলা প্রতিনিধি উজ্জ্বল চক্রবর্তী, মানবকন্ঠের জেলা প্রতিনিধি এবিএম ছাত্তার।

কর্মসূচির মধ্যে রয়েছে- ২০ ফেব্রুয়ারী দিবাগত রাত ১২ টা ১ মিনিটে গাইবান্ধা পৌরপার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের শ্রদ্ধা জানাতে পুস্পস্তবক অর্পণ। সূর্যোদয়ের পর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পুস্পস্তবক অর্পণ। সূর্যোদয়ের পর পর বিভিন্ন অফিস আদালত ও ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা। সকাল ১০ টায় তাই জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। বাদ জোহরে বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত। মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫১ পূর্বাহ্ণ
  • ১২:১০ অপরাহ্ণ
  • ১৬:২৭ অপরাহ্ণ
  • ১৮:১৩ অপরাহ্ণ
  • ১৯:২৬ অপরাহ্ণ
  • ৬:০৩ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102