রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় মুক্তিযোদ্ধা পূর্ণবাসন কর্মসংস্থা ও কল্যাণ সংস্থার শীতবস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠান। গোবিন্দগঞ্জে কারামুক্ত বিএনপি নেতা অধ্যাপক আমিনুল ইসলাম কে গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত  ৫ সাংবাদিককে ‘অকথ্য গালাগাল-হুমকির’ সত্যতা মিলেছে; সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে প্রতিবেদন আদালতে  সাদুল্লাপুরে সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ফুলছড়িতে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা ও ১টি ড্রাম-ট্রাক্টর জব্দ ফুলছড়ির কর্মস্থলে অনুপস্থিত দপ্তরীর বেতন হচ্ছে নিয়মিত এবং ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ আওয়ামী যুবলীগ সুবর্ণজয়ন্তী উপলক্ষে গাইবান্ধায় ” শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ বাংলাদেশ যুব ঐক্য পরিষদ গাইবান্ধার পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিন প্রধান শিক্ষক  পলাশবাড়ীতে ১শ ৫০ বিঘা জমিতে সমলয় পদ্ধতিতে ধান চাষে বাঁচবে সময় কমবে ব্যয়

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

সাদুল্লাপুরে এসএসসি উত্তীর্ণ ২০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ২০ জন কৃতি শিক্ষার্থীর হাতে সম্মাননা (ক্রেষ্ট) ও পুরুস্কার তু্লে দেওয়া হয়।

মঙ্গলবার (২৪ জানুযারি) বিকালে ফ্রেন্ডস্ এ. বি. আর. এস শিবরাম আদর্শ বিদ্যাপীঠ মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ আজমী ও শিবরাম আদর্শ বিদ্যাপীঠ যৌথ উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ মো. সাহারিয়া খাঁন বিপ্লব। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. রোকসানা বেগম।

বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ আজমীর সভাপতিত্বে ও শিবরাম আর্দশ বিদ্যাপীঠের শিক্ষক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাদুল্লাপুর গার্লস ডিগ্রি কলেজের অধ্যক্ষ শফিকুল আলম, উদ্যোগ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক খন্দকার জিল্লুর রহমান, সাদুল্লাপুর থানার (ওসি,তদন্ত) এনায়েত হোসেন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি তাজুল ইসলাম রেজা, সাদুল্লাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহজাহান সোহেল, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদল, উজেলা আ’লীগ নেতা এসটিএম রহুল আলম, শিবরাম আর্দশ বিদ্যাপীঠের অধ্যক্ষ আমিনুল ইসলাম বুলবুল ও প্রধান শিক্ষক সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, লেখাপড়ার মূল উদ্দেশ্য প্রকৃত মানুষ হয়ে ওঠা। তোমাদের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও মানুষের কল্যাণে অবদান রাখবে। একদিন তোমরাই হয়ে ওঠবে রাষ্ট্রযন্ত্রের মূল নাগরিক। সেই সঙ্গে মা-বাবার আদর্শকে অনুসরণ করে এগিয়ে যেতে হবে। সেই সঙ্গে ভালো ফলাফলের জন্য শিক্ষকদের অবদান আজীবন মনে রাখা দরকার।

সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ২০ জন কৃতি শিক্ষার্থীর হাতে সম্মননা স্মারক (ক্রেষ্ট) ও উপহার সামগ্রী তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। শেষে অতিথিদের সঙ্গে ফটোসেশনে অংশ নেয় সম্মাননা পাওয়া শিক্ষার্থীরা।

ইতোমধ্যেই ২০ কৃতি শিক্ষার্থীর অনেকেই নটরডেমসহ দেশসেরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ভর্তির সুযোগ পেয়েছে।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৪ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫১ অপরাহ্ণ
  • ১৯:০৬ অপরাহ্ণ
  • ৬:৩৭ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102