রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় মুক্তিযোদ্ধা পূর্ণবাসন কর্মসংস্থা ও কল্যাণ সংস্থার শীতবস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠান। গোবিন্দগঞ্জে কারামুক্ত বিএনপি নেতা অধ্যাপক আমিনুল ইসলাম কে গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত  ৫ সাংবাদিককে ‘অকথ্য গালাগাল-হুমকির’ সত্যতা মিলেছে; সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে প্রতিবেদন আদালতে  সাদুল্লাপুরে সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ফুলছড়িতে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা ও ১টি ড্রাম-ট্রাক্টর জব্দ ফুলছড়ির কর্মস্থলে অনুপস্থিত দপ্তরীর বেতন হচ্ছে নিয়মিত এবং ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ আওয়ামী যুবলীগ সুবর্ণজয়ন্তী উপলক্ষে গাইবান্ধায় ” শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ বাংলাদেশ যুব ঐক্য পরিষদ গাইবান্ধার পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিন প্রধান শিক্ষক  পলাশবাড়ীতে ১শ ৫০ বিঘা জমিতে সমলয় পদ্ধতিতে ধান চাষে বাঁচবে সময় কমবে ব্যয়

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

চুরির অভিযোগে আটক যুবককে পিটিয়ে হত্যা

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

বসতবাড়িতে চুরির অভিযোগে হাফিজার রহমান (৩৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোর রাতে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের দক্ষিণ ভাঙ্গামোড় যুগিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাফিজার রহমানের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার চকমামরোজপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ২টার দিকে একটি পিকআপ ভ্যান নিয়ে হাফিজার রহমানসহ তিন জন যুগিপাড়া গ্রামে আসে। চুরির জন্য তারা ওই গ্রামের বসিন্দা রফিকুল ইসলামের বাড়ির একটি ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। ওই ঘরের আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার ও বিভিন্ন মালামাল ব্যাগে ভর্তি করে চোররা। ঘটনার সময় বাড়ির মালিক রফিকুল ঢাকায় এবং তার স্ত্রী চাম্পা বেগম বাবার বাড়িতে ছিলেন।

ওই বাড়িতে চুরির পর চোররা পাশের নুরু মিয়ার বাড়ির গোয়ালঘরে ঢুকে তিনটি গরু নিয়ে বের হয়। গরু নিয়ে বাড়ির পশ্চিম পাশের ফাঁকা জমিতে যেতেই আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে। গ্রামবাসীর ধাওয়ায় দুই জন পিকআপ নিয়ে পালিয়ে গেলেও আটক হয় হাফিজার। পরে তাকে স্থানীয় নুরুর বাড়িতে এনে একটি ঘরে আটকে রেখে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানকে খবর দেওয়া হয়। ততক্ষণে বিক্ষুব্ধ গ্রামবাসী ঘরের বেড়া ও দরজা ভেঙে টেনে-হিঁচড়ে হাফিজারকে বের করে গণপিটুনি দেয়। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে হাফিজার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে দামোদরপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ‘দুই বসতবাড়িতে গরু, স্বর্ণালংকার ও টাকা চুরির ঘটনায় হাতেনাতে আটক ওই যুবককে গণপিটুনি দেয় বিক্ষুব্ধ জনতা। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। এ ঘটনায় তার সঙ্গে থাকা অপর দুই জন পিকআপ নিয়ে দ্রুত পথচারীদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে দুই থেকে তিন ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি থানা পুলিশকে অবগত করা হয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছে।’

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এনায়েত হোসেন জানান, চুরির সময় পিটিয়ে হত্যার ঘটনায় নিহত ওই যুবকের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে নিহত যুবকের নাম হাফিজার বলে জানা গেছে। সে দীর্ঘদিন ধরে চুরি পেশার সঙ্গে জড়িত। নিহত হাফিজার সম্পর্কে আরও খোঁজখবর নেওয়া হচ্ছে এবং তার সঙ্গে থাকা অন্যদের শনাক্তের চেষ্টা চলছে। মৃত্যুর ঘটনাটি তার পরিবারের লোকজনকে অবগত করা হয়েছে।

এদিকে, এ ঘটনার পর সকাল সাড়ে ১১টা পর্যন্ত নিহত হাফিজারের স্বজনদের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তারা হাসপাতালে থাকা মরদেহ দেখতেও আসেনি।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৪ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫১ অপরাহ্ণ
  • ১৯:০৬ অপরাহ্ণ
  • ৬:৩৭ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102