সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ী মাঠেরহাট বাজার আবু বক্কর ফাজিল ডিগ্রী মাদ্রাসা ব্যাপক অনিয়মের অভিযোগ গাইবান্ধায় পত্রিকা হকারদের মাঝে রিপোর্টার্স ইউনিটির “শীতবস্ত্র বিতরণ” পরিবেশ অধিদপ্তরের অভিযানের পরেও বন্ধ হয়নি ইটভাটা পোড়ানো হচ্ছে প্ল্যাস্টিকের জুতা  গোবিন্দগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে এতিম মেয়ের বিবাহের জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান ফুলছড়িতে আগুনে ৬টি শয়ন ঘরসহ মালামাল পুড়ে ছাই ২টি পরিবারের গোবিন্দগঞ্জে রাখালবুরুজ ফকির পাড়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ পলাশবাড়ীতে দুটি অবৈধ ইটভাটা ১১ লাখ টাকা জরিমানা ও বন্ধে মুচলেকা  সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। উৎসাহ, উদ্দীপনার মধ্যে গাইবান্ধায় বিদ্যার দেবী সরস্বতী পূজা উদযাপিত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

গাইবান্ধা জেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

গাইবান্ধা জেলা পরিষদের প্রথম সভা আজ ৩০ নভেম্বর বুধবার সদর ডাকবাংলো হলরুমে অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি মো. আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে প্রথম সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন গাইবান্ধা কালেক্টরেট মসজিদের পেশ ইমাম মুফতি যুবায়ের আহমেদ।

প্রথম সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য এমদাদুল হক, এমএস রহমান, শহিদুল ইসলাম শান্ত, মো. মনিরুজ্জামান ফুল মিয়া, মো. জাহাঙ্গীর আলম, সাখাওয়াত হোসেন ও শুকুর আলী ফিরোজ,সংরক্ষিত ওয়ার্ডের সদস্য মোছা. তৌহিদা বেগম, মোছা. আরিফা আক্তার, রুনা আরজু মোনোয়ারা বেগম। এছাড়াও গাইবান্ধা জেলা পরিষদের প্রথম সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী প্রধান আব্দুর রউফ তালুকদার,পদাধিকার বলে সাধারন সদস্য সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর গাইবান্ধা পৌর মেয়র মো. মতলুবর রহমান, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান,সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহরিয়া খান বিপ্লব, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,সাঘাটা উপজেলা পরিষদের জাহাঙ্গীর আলম, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান সেলিম পারভেজ,সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম লেবুসহ জেলার পৌরমেয়রগণ উপস্থিত ছিলেন।

প্রথম সভায় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও পদাধিকার বলে সদস্যদের উদ্দেশ্য করে বলেন, জেলার মানুষের প্রত্যাশা অনুযায়ী আমরা সকলেই নিজ নিজ এলাকায় উন্নয়নের জন্য একসাথে কাজ করে যাবো। তিনি বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নেয়ার জন্য সকলকে আহবান জানান। সেইসাথে তিনি সকল সদস্যকে আগামী ৫ বছর জেলার উন্নয়নে অবদান রাখতে সহযোগিতা কামনা করেছেন। জেলা পরিষদের প্রথম সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছাসহ ১৫ই আগস্টে সকল শহীদ এবং ৩ নভেম্বর জেলখানায় জাতীয় ৪ নেতাসহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এর আগে জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের সাথে জেলা প্রশাসক মো. অলিউর রহমান সৌজন্য সাক্ষাত করেন। এসময় জেলা প্রশাসক বলেন, জেলা পরিষদ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে অগ্রণী ভুমিকা পালন করবেন। তিনি চেয়ারম্যান ও সকল সদস্যদের জন্য শুভ কামনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৭ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ১৬:০৩ অপরাহ্ণ
  • ১৭:৪৩ অপরাহ্ণ
  • ১৯:০০ অপরাহ্ণ
  • ৬:৪১ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102