সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ী মাঠেরহাট বাজার আবু বক্কর ফাজিল ডিগ্রী মাদ্রাসা ব্যাপক অনিয়মের অভিযোগ গাইবান্ধায় পত্রিকা হকারদের মাঝে রিপোর্টার্স ইউনিটির “শীতবস্ত্র বিতরণ” পরিবেশ অধিদপ্তরের অভিযানের পরেও বন্ধ হয়নি ইটভাটা পোড়ানো হচ্ছে প্ল্যাস্টিকের জুতা  গোবিন্দগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে এতিম মেয়ের বিবাহের জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান ফুলছড়িতে আগুনে ৬টি শয়ন ঘরসহ মালামাল পুড়ে ছাই ২টি পরিবারের গোবিন্দগঞ্জে রাখালবুরুজ ফকির পাড়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ পলাশবাড়ীতে দুটি অবৈধ ইটভাটা ১১ লাখ টাকা জরিমানা ও বন্ধে মুচলেকা  সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। উৎসাহ, উদ্দীপনার মধ্যে গাইবান্ধায় বিদ্যার দেবী সরস্বতী পূজা উদযাপিত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

জাবি ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত হলেন সাদুল্লাপুরের অন্তর

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

২৯ নভেম্বর (মঙ্গলবার)বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ৩৮৮ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি। উক্ত কমিটিতে সহ-সম্পাদক নির্বাচিত হয় সাদুল্লাপুর উপজেলাধীন ভাতগ্রাম ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের, অবসরপ্রাপ্ত সেনা কর্মকতা ওয়ারেন্ট অফিসার মরহুম রোস্তম আলী সরকারের ৩য় সন্তান মোঃ শাহরিয়ার কবীর অন্তর। তিনি ১৯৯৮ সালে কৃষ্ণপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ২০১৪ সালে গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৬ সালে গাইবান্ধা সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। তিনি বর্তমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হল থেকে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগে স্নাতক (সম্মান) শ্রেণিতে অধ্যায়ন করতেছেন।

তিনি বিডি গাইবান্ধা ডট নিউজ কে বলেন,আমি রাজনীতিকে উপলব্ধি করার শুরু থেকেই মুজিব আদর্শকে বুকে ধারণ করেছি। আমি মুজিব আদর্শকে লালন করেই মানুষের উন্নয়নের রাজনীতি করতে চাই সব সময়।

আমি জাবি ছাত্রলীগের সম্মানিত সভাপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, দীর্ঘ ১১ মাস পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটে বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল ফেসবুক পেইজে কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞতিতে এ কমিটি ঘোষণা করা হয়। এই ঘোষণার মাধ্যমে আকতারুজ্জামান সোহেল ও হাবিবুর রহমান লিটন কমিটি পূর্ণতা পেল।

৩৮৮ সদস্যবিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে মোট ১০০ জন; সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক ১১ জন করে; সহ-সম্পাদক পদে ৬৬ জন এবং কার্যকরী সদস্য পদে ৫৫ জনকে মনোনীত করা হয়েছে। এছাড়া বিভিন্ন সম্পাদক ও উপ-সম্পাদক পদে মোট ১৪৩ জন মনোনীত হয়েছেন।

কমিটি ঘোষণারা পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, ‘রাত ৯টার পর বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল পেইজ থেকে পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়েছে। এর মাধ্যমে জাবি শাখা ছাত্রলীগের কমিটি পূর্ণতা পেল। আশা করি শাখা ছাত্রলীগ পূর্ণ উদ্যমে কাজ শুরু করবে।’

উল্লেখ্য, ২০১৭ সালে সর্বশেষ পূর্ণাঙ্গ কমিটি পেয়েছিল জাবি ছাত্রলীগ। পাঁচ বছর দায়িত্ব পালন করার পর ২০২১ সালের অক্টোবরে জুয়েল-চঞ্চল কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। পরে চলতি বছরের ৩ জানুয়ারি সোহেল-লিটন কমিটি দায়িত্ব গ্রহণ করে।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৭ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ১৬:০৩ অপরাহ্ণ
  • ১৭:৪৩ অপরাহ্ণ
  • ১৯:০০ অপরাহ্ণ
  • ৬:৪১ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102