রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় মুক্তিযোদ্ধা পূর্ণবাসন কর্মসংস্থা ও কল্যাণ সংস্থার শীতবস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠান। গোবিন্দগঞ্জে কারামুক্ত বিএনপি নেতা অধ্যাপক আমিনুল ইসলাম কে গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত  ৫ সাংবাদিককে ‘অকথ্য গালাগাল-হুমকির’ সত্যতা মিলেছে; সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে প্রতিবেদন আদালতে  সাদুল্লাপুরে সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ফুলছড়িতে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা ও ১টি ড্রাম-ট্রাক্টর জব্দ ফুলছড়ির কর্মস্থলে অনুপস্থিত দপ্তরীর বেতন হচ্ছে নিয়মিত এবং ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ আওয়ামী যুবলীগ সুবর্ণজয়ন্তী উপলক্ষে গাইবান্ধায় ” শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ বাংলাদেশ যুব ঐক্য পরিষদ গাইবান্ধার পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত পলাশবাড়ীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিন প্রধান শিক্ষক  পলাশবাড়ীতে ১শ ৫০ বিঘা জমিতে সমলয় পদ্ধতিতে ধান চাষে বাঁচবে সময় কমবে ব্যয়

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

গাইবান্ধার কয়াছয়ঘড়িয়ায় পুর্ব শত্রুতার জের ধরে আল আমিন গং কর্তৃক মিলন মিয়াকে মারপিট

সঞ্জয় সাহা
  • প্রকাশের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২

গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের কয়াছয়ঘড়িয়ায় পুর্ব শত্রুতার জের ধরে কয়াছয়ঘড়িয়ার বেজীরভিটা গ্রামের মৃত সাহেব উদ্দিন ওরফে হেসকারুর পুত্র আল আমিন গং কর্তৃক মিজানুর রহমান ও তার পরিবারের সদস্যদের মারপিট এর অভিযোগ উঠেছে। এতে করে বিবাদী মিজানুর রহমান এর ভাই মিলন মিয়া গুরুতর আহত হয়েছে। এ বিষয়ে অপরাধীদের বিচারের দাবীতে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী মিজানুর রহমান।

গাইবান্ধা সদর থানার এজাহার সূত্রে জানা গেছে- গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের কয়াছয়ঘড়িয়ার মৃত সাহেব উদ্দিন ওরফে হেসকারুর পুত্র আল আমিন দের সাথে কয়াছয়ঘড়িয়ার মমতাজ আলী সরকার এর পুত্র মো: মিজানুর রহমান দের বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য ও শত্রুতার জের ধরে বাদী মিজানুর রহমানকে খুন জখম করার ভয় ভীতি প্রদর্শন করে আসছিল। এরই প্রেক্ষিতে গত ১৬ই আগষ্ট ২২ ইং তারিখ বিকালে বাদী মিজানুর রহমান এর ছোটো ভাই মিলন মিয়া রিক্সায় শহরে আসার পথে পুলবন্দি বাজারের দক্ষিন পাশে জনৈক শহিদুল ইসলাম এর মনোহারী ও চায়ের দোকানের সামনে কয়া ছয়ঘড়িয়াগামী পাকা রাস্তার উপর পৌছামাত্র আগে থেকে অবস্থানরত আল আমিন সহ মামলার অন্য বিবাদীরা পথরোধ করে তাকে রিক্সা থেকে টানা হেচড়া করে রিক্সা থেমে নামিয়ে লাঠি, ছোরা, লোহার রড, লোহার শাবল, বেকী সহ ধারালো অস্ত্র দিয়ে মিলন এর বুকে, পিঠে, মাথায়, দুইহাত, পা সহ শরীরের বিভিন্ন স্থান সহ এলোপাথারিভাবে মারপিট করে ডান পায়ের উরুতে স্বজোরে চোট মেরে মাংস, রড, হাড় কেটে রক্তাক্ত জখম করে। এছাড়াও খাইরুল হক দুলু, কামাল ও আজাদ মিয়া লাঠি ও লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে জখম করলে মিলন পড়ে গেলে অন্য বিবাদী রিমন মিলন এর বুকের উপর উঠে বসে হত্যার উদ্দেশ্যে দুই হাত দিয়ে শ্বাসরোধ করার চেষ্টায় গলা চেপে ধরলে প্রান বাচার চেষ্টায় রিমন কে ধাক্কা দিয়ে সরিয়ে নিজেকে রক্ষা করে এবং কামাল মিয়া মিলনকে পিছন থেকে জাপটে ধরলে আজাদ মিয়া মিলন এর পকেট থেকে ৫০হাজার টাকা বের করে নেয়। পরে মিলন এর চিৎকারে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করলে তার অবস্থার অবনতির কারনে রংপুর মেডিকেলে ভর্তি করে। সেখানেও অবস্থার অবনতি দেখে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করে। উক্ত বিবাদীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা মোকদ্দমা চলমান রয়েছে। উক্ত বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেছে মিজানুর মিয়া। যার মামলা নং- ১৯৬০ পেনালকোড এর ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪। তারিখ: ১৯ আগষ্ট ২২ ইং।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৪ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫১ অপরাহ্ণ
  • ১৯:০৬ অপরাহ্ণ
  • ৬:৩৭ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102