সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ী মাঠেরহাট বাজার আবু বক্কর ফাজিল ডিগ্রী মাদ্রাসা ব্যাপক অনিয়মের অভিযোগ গাইবান্ধায় পত্রিকা হকারদের মাঝে রিপোর্টার্স ইউনিটির “শীতবস্ত্র বিতরণ” পরিবেশ অধিদপ্তরের অভিযানের পরেও বন্ধ হয়নি ইটভাটা পোড়ানো হচ্ছে প্ল্যাস্টিকের জুতা  গোবিন্দগঞ্জে এপেক্স ক্লাবের উদ্যোগে এতিম মেয়ের বিবাহের জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান ফুলছড়িতে আগুনে ৬টি শয়ন ঘরসহ মালামাল পুড়ে ছাই ২টি পরিবারের গোবিন্দগঞ্জে রাখালবুরুজ ফকির পাড়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ পলাশবাড়ীতে দুটি অবৈধ ইটভাটা ১১ লাখ টাকা জরিমানা ও বন্ধে মুচলেকা  সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। উৎসাহ, উদ্দীপনার মধ্যে গাইবান্ধায় বিদ্যার দেবী সরস্বতী পূজা উদযাপিত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

ধাপেরহাট ইউনিয়ন বিএনপি’র সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

শফিকুল ইসলাম সাগর
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন বিএনপি আয়োজিত ওয়ার্ড পর্যায়ে (৫,৮,৯ নং ওয়ার্ড) সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ ১৯ আগস্ট/২২ ইং শুক্রবার, বকশিগঞ্জ হাইস্কুল মাঠে, বিকাল ৪ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়। এতে তিনটি ওয়ার্ডের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠিত হয়। প্রত্যেকটি ওয়ার্ডে ৫১ জন করে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয় । তিনটি ওয়ার্ড মিলে মোট ১৫৩ জন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশে ধাপেরহাট ইউনিয়ন বিএনপি’র আহবায়ক মোঃ বাদশা মন্ডল এর সভাপতিত্বে ও ধাপেরহাট ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব মোঃ আমিনুর রহমান মিলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, অনুষ্ঠান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা বিএনপির আহবায়ক মোঃ ছামছুল হাসান ছামছুল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ আব্দুস সালাম মিয়া,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা বিএনপির উপদেষ্টা কৃষিবিদ সামিউর রহমান, সাদুল্লাপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আঃ রহিম মন্ডল,যুগ্ম আহবায়ক মোঃ নুরুল ইসলাম মন্ডল, যুগ্ম আহবায়ক মোঃ আনোয়ারুল ইসলাম, যুগ্ম আহবায়ক মোঃ মোস্তফা রহমান, যুগ্ম আহবায়ক রেজাউন্নবী লেবু, যুগ্ম আহবায়ক মোঃ হারুন অর রশিদ, যুগ্ম আহবায়ক মোঃ রোস্তম আলী, যুগ্ম আহবায়ক মোঃ রেজাউল করিম রঞ্জু,যুগ্ম আহবায়ক মোঃ জিয়াউর রহমান সুইট, যুগ্ম আহবায়ক ইন্জিনিয়ার মোঃ মোস্তাক আহমেদ শাকিল, যুগ্ম আহবায়ক মোঃ সামিউল আহসান মামুন, যুগ্ম আহবায়ক আ স ম সাজ্জাদ হোসেন পল্টন, যুগ্ম আহবায়ক মোঃ শাহ আলম,গাইবান্ধা জেলা যুবদলের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক ভুট্টু সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক বলেন নিত্যপণ্যের দাম মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। দেশের মানুষ আজ দিশেহারা, তেল,গ্যাস সব জিনিসপত্রের দাম উর্ধমূখী।দেশে আজ গনতন্ত্র নেই, নেই আইনের শাসন। তিনি আরও জানায় দেশের মানুষ আজ পরিবর্তন চায়।দেশ আজ শ্রীলঙ্কার পথে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়।হাজার হাজার নেতাকর্মীদের নামে গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে বলেও তিনি জানায়।ধাপেরহাট ইউনিয়ন বিএনপির বিশাল আয়োজনে তিনি স্হানীয় বিএনপির নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান।
উক্ত অনুষ্ঠানে জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ছাড়াও পার্শ্ববর্তী ইউনিয়ন থেকে আগত অনেক বিএনপি ও অংগসহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন। ধাপেরহাট ইউনিয়ন বিএনপি যুগ্ম আহবায়ক রফিকুল মেম্বার, যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম আপেল, যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ মিলন, যুগ্ম আহবায়ক আইউব আলী মেম্বার, যুগ্ম আহবায়ক মাসুদ, সদস্য আঃ কুদ্দুস আকন্দ, ফরহাদুল ইসলাম, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম সহ আরো অনেকে। উপস্থিত ছিলেন মাসুদ প্রামাণিক মাষ্টার, সাদুল্লাপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শহিদুল ইসলাম শিপন, মিজান,রাজ্জাক, যুবদলের হারুন, টারজান, স্বপন, ছাত্রদলের মশিউর, দুলু সহ স্হানীয় বিএনপি ও অংগসহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস কিন্ডার গার্টেন এন্ড স্কুল ও জিনিয়াস এডুকেয়ার

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৭ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ১৬:০৩ অপরাহ্ণ
  • ১৭:৪৩ অপরাহ্ণ
  • ১৯:০০ অপরাহ্ণ
  • ৬:৪১ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102