বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
জামালপুর উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত  নিয়ম মেনে বৈধ পথে বিদেশ যাব” পতিপাদ্যে গাইবান্ধায় নিরাপদ অভিবাসন নিশ্চিতকরণে শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ সাদুল্লাপুরে যথাযথ মর্যাদায় শেখ হাসিনার জন্মদিন পালিত  পলাশবাড়ীতে ছাদ ভেঙ্গে নিহত এক  থেমে গেছে সন্তানের দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা সাদুল্লাপুরে নবাগত সভাপতি আবু বকর কে ফুল দিয়ে বরণ ও নির্বাচনী মতবিনিময়  গাইবান্ধার বিভিন্ন পুজা মণ্ডপে রংয়ের আঁচড়ে ব্যাস্ত কারিগররাঃ পুজায় কয়েক স্তরের নিরাপত্তার ব্যবস্থা – পুলিশ সুপার উপজেলা প্রশাসনে আয়োজনে পলাশবাড়ীতে বিশ্ব নদী দিবস পালিত  গাইবান্ধায় নগর স্বাস্থ্য কেন্দ্রের প্রদত্ত স্বাস্থ্যসেবার মান উন্নত করনের লক্ষ্যে মতবিনিময় সভা মাদক, নারী নির্যাতন,বাল্যবিবাহ, যৌতুক ও ইভটিজিং বিরোধী জেলা পুলিশের সচেতনতামূলক সভা

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

নিজ বাড়িতে ডেপুটি স্পিকারের মরদেহ

পিয়ারুল ইসলাম, গাইবান্ধা
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২

হেলিকপ্টারে করে ঢাকা থেকে জন্মস্থান গাইবান্ধার সাঘাটায় পৌঁছেছে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ফজলে রাব্বী মিয়ার মরদেহ।

বিডি গাইবান্ধা ডট নিউজ কে তথ্য নিশ্চিত করেছেন তার ছোট ভাই মো. ফরহাদ রাব্বী।

তিনি জানান, রাজধানীর তেজগাঁও পুরাতন বিমানবন্দর থেকে সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারটি বেলা ১টা ৪০ মিনিটে সাঘাটার হেলেঞ্চা গ্রামের একটি ফাঁকা মাঠে এসে পৌঁছায়।

সেখান থেকে সড়কপথে মরদেহ স্থানীয় ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে আসা হয়। সেখানে মরদেহে সর্বস্তরের দলীয় নেতাকর্মী, রাজনৈতিক সহকর্মী, আইনজীবী, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়।

একই মাঠে বেলা ৩টায় তার দ্বিতীয় জানাজা শেষে মরদেহ নেয়া হবে নিজ বাড়ি গটিয়া গ্রামে। সেখানে বিকেল সাড়ে ৫টায় আরেকটি জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর পরপরই রাষ্ট্রীয় মর্যাদায় মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলেও জানান ফরহাদ রাব্বী।

ফজলে রাব্বীর জানাজা ও দাফনপ্রক্রিয়া সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন ফরহাদ রাব্বী ও মেয়ে ফারজানা রাব্বী বুবলি।

এ ছাড়া ফজলে রাব্বীর মরদেহে শ্রদ্ধা নিবেদনসহ দুই দফা জানাজা ও সুষ্ঠুভাবে দাফনপ্রক্রিয়া সম্পন্ন করতে জেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকেও নেয়া হয়েছে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা।

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে এমিরেটস এয়ারলাইনসের ফ্লাইটে সোমবার সকালে তার মরদেহ দেশে আসে।

বিমানবন্দর থেকে ডেপুটি স্পিকারের মরদেহ নেয়া হয় জাতীয় ঈদগাহে। সেখানে তার জানাজা হয়।

নিউ ইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে বাংলাদেশ সময় শুক্রবার গভীর রাতে মৃত্যু হয় ফজলে রাব্বী মিয়ার। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

প্রায় ৯ মাস ধরে দেশের বাইরে চিকিৎসা নিচ্ছিলেন ফজলে রাব্বী মিয়া। গত বছরের জুনে তার পেটে থাকা টিউমার অপসারণ করা হয়।

সে অস্ত্রোপচারের পর পুরোপুরি সুস্থ না হওয়ায় ফজলে রাব্বীর শরীরে নানা জটিলতা দেখা দেয়। এমন বাস্তবতায় উন্নত চিকিৎসার জন্য আগস্টে তাকে ভারত নেয়া হয়। এরপর সেখান থেকে তাকে নেয়া হয় ‍যুক্তরাষ্ট্রে।

ফজলে রাব্বী মিয়া গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের টানা সাতবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। তিনি ১৯৪৬ সালের ১৫ এপ্রিল জেলার সাঘাটা উপজেলার গটিয়া গ্রামে জন্মগ্রহণ করেন।

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস ক্যাম্পাস স্কুল এন্ড কলেজ,সাদুল্লাপুর, গাইবান্ধা।

খন্দকার ফিজিওথেরাপি সেন্টার,বোনারপাড়া,গাইবান্ধা, 01980-175969

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫৬ অপরাহ্ণ
  • ১৯:০৯ অপরাহ্ণ
  • ৫:৪৭ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102