বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
জামালপুর উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত  নিয়ম মেনে বৈধ পথে বিদেশ যাব” পতিপাদ্যে গাইবান্ধায় নিরাপদ অভিবাসন নিশ্চিতকরণে শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ সাদুল্লাপুরে যথাযথ মর্যাদায় শেখ হাসিনার জন্মদিন পালিত  পলাশবাড়ীতে ছাদ ভেঙ্গে নিহত এক  থেমে গেছে সন্তানের দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা সাদুল্লাপুরে নবাগত সভাপতি আবু বকর কে ফুল দিয়ে বরণ ও নির্বাচনী মতবিনিময়  গাইবান্ধার বিভিন্ন পুজা মণ্ডপে রংয়ের আঁচড়ে ব্যাস্ত কারিগররাঃ পুজায় কয়েক স্তরের নিরাপত্তার ব্যবস্থা – পুলিশ সুপার উপজেলা প্রশাসনে আয়োজনে পলাশবাড়ীতে বিশ্ব নদী দিবস পালিত  গাইবান্ধায় নগর স্বাস্থ্য কেন্দ্রের প্রদত্ত স্বাস্থ্যসেবার মান উন্নত করনের লক্ষ্যে মতবিনিময় সভা মাদক, নারী নির্যাতন,বাল্যবিবাহ, যৌতুক ও ইভটিজিং বিরোধী জেলা পুলিশের সচেতনতামূলক সভা

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

সম্পাদক রশিদ, যুগ্ন সম্পাদক মাসুদুর নির্বাচিতঃ গাইবান্ধা সরকারি কলেজে উৎসবমুখর পরিবেশে শিক্ষক পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

 গাইবান্ধা সরকারি কলেজে উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে শিক্ষক পরিষদ নির্বাচন-২০২২। সকাল ১০টা থেকে বিকাল ৩টা অবধি চলে নির্বাচন। ব্যালট বক্সে ব্যালট পেপার প্রদানের মধ্য দিয়ে চলে নির্বাচন। এতে মোট প্রার্থী রয়েছেন পাঁচজন এবং মোট ভোটার রয়েছে ৫৯ জন। ১৫ টি ডিপার্টমেন্ট এর ৫৯ জন
শিক্ষক ভোটাধিকার প্রয়োগ করেন। পাঁচজন প্রার্থীর মধ্যে সাধারণ সম্পাদক পদে সহযোগী অধ্যাপক ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান আব্দুর রশিদ ও অপর প্রতিদ্বন্দ্বী রয়েছে সহযোগী অধ্যাপক ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান আনিছা আক্তার জাহান চৌধুরীর । যুগ্ন সম্পাদক পদে রয়েছে- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাসুদুর রহমান ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান এবং কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আব্দুল কাইয়ুম আজাদ।

 


“সাধারণ সম্পাদক পদপ্রার্থী সহযোগী অধ্যাপক আব্দুর রশিদ” বলেন- অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হচ্ছে শিক্ষক পরিষদ নির্বাচন।

 

” সাধারণ সম্পাদক পদে অপর পদপ্রার্থী সহযোগী অধ্যাপক আনিছা আক্তার বেগম” বলেন- অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১০ টা থেকে বিকাল ৩টা অবধি চলবে নির্বাচন। নির্বাচনের দাবি নিয়েই নির্বাচন করছি।গণতান্ত্রিক প্রক্রিয়াকে বহাল রাখার জন্য নির্বাচন করা। যেই নির্বাচিত হোক না কেন আমরা একে অপরকে সৌহার্দ্যপূর্ণ ভাবে বরণ করব।

 

“যুগ্ন সম্পাদক পদপ্রার্থী সহকারী অধ্যাপক মাসুদুর রহমান বলেন-অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ ও সুষ্ঠুভাবে নির্বাচন হচ্ছে। নির্বাচন মুখর পরিবেশে গণতান্ত্রিক চর্চায় মুখরিত হোক নির্বাচন। ভোটের বিষয়ে আমরা কেউ কাউকে প্রভাবিত করছে না। কলেজের মান যাতে ভালো হয় ও যে নির্বাচিত হবে তাকেই আমরা বরণ করব এবং কলেজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সহযোগীতা করব।কলেজের মুখ উজ্জ্বল হয় এটাই প্রত্যাশা সবার।

অপর যুগ্ন সম্পাদক পদপ্রার্থী সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান বলেন- চমৎকার ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এ ভোটের মাধ্যমে আমরা যোগ্যতম প্রার্থীকে নির্বাচিত করতে পারব। যাতে কলেজের ও দলের উন্নয়নে কাজ করে এটাই প্রত্যাশা।

 

প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্বে থাকা উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রফেসর জীবন কুমার সাহা” বলেন- অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ জন্য নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা সদস্য, ভোটার প্রার্থী ও ভোটারদের কে ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, বিকাল ৩ টায় ভোট গ্রহন শেষ হয়। ভোট গণনায় সাধারন সম্পাদক হিসেবে আব্দুর রশিদ ও যুগ্ন সাধারন সম্পাদক পদে মাসুদুর রহমান নির্বাচিত হয়েছে।

 

বিডি গাইবান্ধা/

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস ক্যাম্পাস স্কুল এন্ড কলেজ,সাদুল্লাপুর, গাইবান্ধা।

খন্দকার ফিজিওথেরাপি সেন্টার,বোনারপাড়া,গাইবান্ধা, 01980-175969

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫৬ অপরাহ্ণ
  • ১৯:০৯ অপরাহ্ণ
  • ৫:৪৭ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102