বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
জামালপুর উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত  নিয়ম মেনে বৈধ পথে বিদেশ যাব” পতিপাদ্যে গাইবান্ধায় নিরাপদ অভিবাসন নিশ্চিতকরণে শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ সাদুল্লাপুরে যথাযথ মর্যাদায় শেখ হাসিনার জন্মদিন পালিত  পলাশবাড়ীতে ছাদ ভেঙ্গে নিহত এক  থেমে গেছে সন্তানের দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা সাদুল্লাপুরে নবাগত সভাপতি আবু বকর কে ফুল দিয়ে বরণ ও নির্বাচনী মতবিনিময়  গাইবান্ধার বিভিন্ন পুজা মণ্ডপে রংয়ের আঁচড়ে ব্যাস্ত কারিগররাঃ পুজায় কয়েক স্তরের নিরাপত্তার ব্যবস্থা – পুলিশ সুপার উপজেলা প্রশাসনে আয়োজনে পলাশবাড়ীতে বিশ্ব নদী দিবস পালিত  গাইবান্ধায় নগর স্বাস্থ্য কেন্দ্রের প্রদত্ত স্বাস্থ্যসেবার মান উন্নত করনের লক্ষ্যে মতবিনিময় সভা মাদক, নারী নির্যাতন,বাল্যবিবাহ, যৌতুক ও ইভটিজিং বিরোধী জেলা পুলিশের সচেতনতামূলক সভা

ডাঃ মোজাফ্ফর আহমেদ আই কেয়ার সেন্টার,গাইবান্ধা । ০১৭৬৭-৩০৬৭০২

গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার ১১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্বোধন: র‍্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান

সঞ্জয় সাহা
  • প্রকাশের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

  গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার ১১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচির উদ্বোধন হয়েছে।

গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার আয়োজনে শহরের গানাসাস চত্বর ও তুলশি লাহিড়ী মঞ্চ ( তাজ হল) সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধনী দিনে ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, আনন্দ শোভাযাত্রা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও নাটক প্রাগৈতিহাসিক। উদ্বোধনী দিনে প্রধান অতিথি হিসাবে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধন করেন গাইবান্ধা জেলা প্রশাসক মো: আব্দুল মতিন। সাংগঠনিক পতাকা উত্তোলন করেন গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার সাধারন সম্পাদক দেবাশীষ দাস দীপু। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা পৌর মেয়র মতলুবর রহমান সহ অনেকে।

পরে গানাসাস চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শুরুস্থলে গিয়ে শেষ হয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন নাট্য ও সাংস্কৃতিক সংস্থার কার্যকরি সভাপতি আমিনুল ইসলাম গোলাপ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আফরোজা বেগম লুপু।

কবিতা পাঠ করেন প্রশিদ্ধ, নাজমিন সূচি ও এ্যাড: সুজন, দেশগান পরিবেশন করেন মাসুদ মেহেদী।

নৃত্য পরিবেশন করেন দিয়া সাহা সহ অনেকে। অনুষ্ঠানটিতে সঞ্চালনার করেন গাইবান্ধার বিশিষ্ট নৃত্য প্রশিক্ষক স্বপন সাহা ও নাট্যকর্মী শাহনাজ মুন্নি।

বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয় শিশুদের সাংস্কৃতিক প্রতিযোগিতা ও সন্ধ্যায় প্রাগৈতিহাসিক নাটক।

এছাড়াও সপ্তাহব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে ১৩ ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে তাজ সিনেমা হলের তুলশী লাহিড়ী মঞ্চে গীতি নৃত্য নাট্য তিস্তা পারের কণ্যা। শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে
১৪ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ডা, সাখাওয়াত হোসেন খান মুক্তমঞ্চে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ১৫ ডিসেম্বর সন্ধ্যায় ডা, , সাখাওয়াত হোসেন খান মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান। ১৭ ডিসেম্বর সন্ধ্যায় ডা, সাখাওয়াত হোসেন খান মুক্তমঞ্চে গুনীজন সম্মাননা, পুরস্কার বিতরন, সার্টিফিকেট প্রদান ও আলোচনা অনুষ্ঠিত হবে।

যমুনা প্লাজা,গাইবান্ধা -01740569856

জিনিয়াস ক্যাম্পাস স্কুল এন্ড কলেজ,সাদুল্লাপুর, গাইবান্ধা।

খন্দকার ফিজিওথেরাপি সেন্টার,বোনারপাড়া,গাইবান্ধা, 01980-175969

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ১৬:১১ অপরাহ্ণ
  • ১৭:৫৬ অপরাহ্ণ
  • ১৯:০৯ অপরাহ্ণ
  • ৫:৪৭ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102