বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক ১৩ কেজি গাঁজা সহ ১জন আটক সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট গাইবান্ধা সরকারি কলেজ শাখার নবীন বরণে ছাত্রলীগ হামলাঃ বিবৃতি প্রদান শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ গাইবান্ধায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা গাইবান্ধার পলাশবাড়ীর মনোহরপুরে ঋনের-বোঝাঁ মাথায় নিয়ে বৃদ্ধার আত্মহত্যা আইএলএসটি গাইবান্ধার শিক্ষার্থীদের নবীন বরণ ও ওরিয়েন্টেশন সাদুল্লাপুরে তিন ইউপি’র ভোটগ্রহণ স্থগিত; কি হবে প্রতিফলন!  পুলিশের সহায়তায় ১৯ দিন পর আলিফ ফিরে পেল তার মা বাবা কে তেল সিন্ডিকেট না করতে ডিলারদের হুশিয়ারি: গাইবান্ধায় পেট্রোল অকটেন সংকট; ব্যাবসায়ীদের সাথে জেলা প্রশাসনের আলোচনা নীলফামারীতে ছাত্রীকে শ্লীলতাহানী ও প্রধান শিক্ষককে মারধরের চেষ্টা সাদুল্লাপুরে ভ্যান আটকিয়ে জব্দ ড্রেজার মেশিন নিয়ে পালিয়েছে বালু ব্যবসায়ী; অতঃপর উদ্ধার

স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরন উদযাপন: গাইবান্ধায় র‍্যালি ও আলোচনা সভা

সঞ্জয় সাহাঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২

স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরন উদযাপন উপলক্ষ্যে ” বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা” শীষক র‍্যালি, আলোচনা সভা, বিভিন্ন উন্নয়ন সংক্রান্ত ভিডিও প্রদর্শন, সাংস্কৃতিক ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে ২৮ মার্চ সোমবার প্রথমে স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। প্রধান অতিথি হিসাবে র‍্যালিটির উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিণি এমপি। র‍্যালিটি বের হয়ে শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিন করে শুরুস্থলে গিয়ে শেষ হয়ে ফিতা কাটা পরবর্তী বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে জেলা শিল্পকলা একাডেমীর পরিবেশনায় জাতীয় সঙ্গীত পরিবেশন করেন শিল্পী খাজা সুজন, জাফরিন আলম, জাহেদুল ইসলাম, লায়লা তাজনুর ও শিরিন আক্তার। পরে প্রজেক্টরে মাননীয় প্রধানমন্ত্রীর ভাষন প্রদান পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর ২ আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিণি এমপি।

গাইবান্ধা জেলা প্রশাসক অলিউর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন- গাইবান্ধা অতিরিক্ত জেলা প্রশাসক সাদেকুর রহমান।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার সাহা, আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, পৌর মেয়র মতলুবর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা ও গৌতম চন্দ্র মোদক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসেন আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- গাইবান্ধা নির্বাহি ম্যাজিষ্ট্রেট মৌমিতা গুহ ইভা। আলোচনা শেষে ষ্টল পরিদর্শন করেন অতিথিরা।

সমগ্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক সদর উপজেলা নির্বাহি অফিসার আব্দুর রাফিউল আলম, এনডিসি এস,এম ফয়েজ উদ্দিন, নির্বাহি ম্যাজিষ্ট্রেট রেজাউল ইসলাম সহ বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তা ও শিক্ষকরা। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে দিনব্যাপী মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মেলায় গাইবান্ধা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, এলজিইডি, সড়ক ও জনপথ বিভাগ,বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন, গণপূর্ত, সিভিল সার্জন, জেলা পরিষদ,পানি উন্নয়ন বোর্ড, জেলা শিক্ষা অফিস, জেলা তথ্য অফিস, জেলা প্রাথমিক শিক্ষা অফিস, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, প্রানী সম্পদ কর্মকর্তা কার্যালয়, জেলা পরিষদ, খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্ট, কারিগরি প্রশিক্ষন কেন্দ্র টিটিসি, শিশু একাডেমী, মহিলা বিষয়ক অধিদপ্তর,যুব উন্নয়ন অধিদপ্তর, উচ্চারণ বেসরকারি সংস্থা, ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, ঔষধ প্রশাসন অধিদপ্তর, ব্রাক, গন উন্নয়ন কেন্দ্র, এস,কে,এস, এস,ডি আর এস, সমাজ উন্নয়ন পল্লী সংস্থা সহ মোট ৬৭ টি ষ্টল শোভা পায়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102