বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক ১৩ কেজি গাঁজা সহ ১জন আটক সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট গাইবান্ধা সরকারি কলেজ শাখার নবীন বরণে ছাত্রলীগ হামলাঃ বিবৃতি প্রদান শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতঃ গাইবান্ধায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা গাইবান্ধার পলাশবাড়ীর মনোহরপুরে ঋনের-বোঝাঁ মাথায় নিয়ে বৃদ্ধার আত্মহত্যা আইএলএসটি গাইবান্ধার শিক্ষার্থীদের নবীন বরণ ও ওরিয়েন্টেশন সাদুল্লাপুরে তিন ইউপি’র ভোটগ্রহণ স্থগিত; কি হবে প্রতিফলন!  পুলিশের সহায়তায় ১৯ দিন পর আলিফ ফিরে পেল তার মা বাবা কে তেল সিন্ডিকেট না করতে ডিলারদের হুশিয়ারি: গাইবান্ধায় পেট্রোল অকটেন সংকট; ব্যাবসায়ীদের সাথে জেলা প্রশাসনের আলোচনা নীলফামারীতে ছাত্রীকে শ্লীলতাহানী ও প্রধান শিক্ষককে মারধরের চেষ্টা সাদুল্লাপুরে ভ্যান আটকিয়ে জব্দ ড্রেজার মেশিন নিয়ে পালিয়েছে বালু ব্যবসায়ী; অতঃপর উদ্ধার

সাদুল্লাপুর উপজেলা আ.লীগের নতুন কমিটি ঘোষণা, সভাপতি জলিল ও সম্পাদক ফারুক

জিল্লুর রহমান পলাশ, গাইবান্ধা
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সহকারী অধ্যাপক আব্দুল জলিল সরকারকে সভাপতি ও মো. শহীদুল্যাহ-হেল কবির ফারুককে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।
এছাড়া নতুন কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ (অব:) মো. জাকারিয়া খন্দকার, মোজাহারুল ইসলাম ও
আলহাজ সাহারিয়া খাঁন বিপ্লব।
একই সঙ্গে যুগ্ন সম্পাদক মনোনীত হয়েছেন নুরুল হক বকশি ও
শাহ্ মো. ফজলুল হক রানা
এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন
আহসান হাবিব প্রামাণিক বাবু
ও এজেডএম সাজেদুল ইসলাম স্বাধীন।
নির্বাচিত সভাপতি সহকারী অধ্যাপক আব্দুল জলিল সরকার এরআগে সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক শহীদুল্যাহ-হেল কবির ফারুক বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলার সভাপতি ছিলেন। নতুন কমিটি ঘোষণার পর পরই সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দনে ভাসছেন নতুন নেতারা।
মঙ্গলবার (১৫) মার্চ রাত ১১টার দিকে সাদুল্লাপুর উপজেলা পরিষদের হল রুমে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে কমিটির সভাপতি ও সম্পাদকের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন আওয়মীলীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। এসময় নব-নির্বাচিত সভাপতি ও সম্পাদককে আলোচনার মাধ্যমে ৭১ সদস্য বিশিষ্ট  উপজেলা আওয়ামীলীগের পুণাঙ্গ কমিটি দ্রুত গঠনের নির্দেশ দেয়া হয়।
এরআগে, দুপুরে সাদুল্লাপুর বহুমূখী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ধোধন করে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সৈয়দ শামস-উল-আলম হিরু। প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ (অব:) মো. জাকারিয়া খন্দকার। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের সদস্য সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাড. সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, কৃষকলীগের সাধারণ সম্পাদক এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।
উল্লেখ, ২০১৬ সালে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সাবেক এমপি ডা. মো. ইউনুস আলী সরকারকে সভাপতি ও সাহারিয়া খান বিপ্লবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছিলো। এরপর দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত কাউন্সিলে নবীন-প্রবীণের সমন্বয়ে নতুন কমিটি পেল সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগ।
নতুন কমিটিতে পরীক্ষীত ও দক্ষ নেতারা স্থান পেয়েছে জানিয়ে তৃণমূলের নেতারা বলছেন, সব মিলেই একটি শক্তিশালী কমিটি হয়েছে। নতুন কমিটির নেতৃত্ব আগামিতে সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগকে আরও বেশি সু-সংগঠিত দলে পরিণত করবে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102