বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
তিস্তা, সানিয়াজান ও ধরলার পানি বৃদ্ধি, দেখা দিয়েছে বন্যা গোবিন্দগঞ্জে প্রসাধনীর নকল কারখানায় সাংবাদিক কে আটকে মারধর ঘটনায় সেই চপল গ্রেফতার সড়ক দূর্ঘটনা প্রতিরোধে এসকেএস স্কুল & কলেজে ট্রাফিক এ্যাওয়ারনেস প্রোগ্রাম সাংবাদিক আটকে মারধর ঘটনার ভিডিও ভাইরাল”থানায় অভিযোগ দায়ের পলাশবাড়ীর পবনাপুরে তাঁতীলীগের কমিটি অনুমোদন বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনসহ ৫দফা দাবী আদায়ে গাইবান্ধায় বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ ধাপেরহাটের মধু দাসের বাড়ি ভাংচুর ঘটনায় আবারও গ্রেফতার- ২ নড়াইল’র শিক্ষক স্বপন কুমার বিশ্বাস কে লাঞ্চনাকারীদের বিচারের দাবীতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ একই সঙ্গে জন্ম নেয়া তিনকন্যা ও প্রসূতি মায়ের দায়িত্ব নিলেন গাইবান্ধার পুলিশ সুপার পুরুষ কেন নারীকে ছেড়ে যায়, আগ্রহ হারায়?

সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী রানা জনপ্রিয়তার শীর্ষে

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

আগামী ১৫মার্চ গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে সাধারণ সম্পাদক পদে যাহারা প্রতিদ্বন্দিতা করছেন তাদের মধ্যে তৃণমূল নেতৃত্বে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে বর্তমান উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থী শাহ মোঃ ফজলুল হক রানা। তিনি সাদুল্লাপুর শহরের প্রাণ কেন্দ্রের মৃত শাহ্ নজরুল ইসলাম ও মোছাঃ আক্তার সাহিদা বেওয়ার সন্তান। ১৯৯৩ সালে শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি নির্বাচিত হওয়ার মধ্যদিয়ে রাজনৈতিক জীবন শুরু। ১৯৯৪ সালে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি শুরু ও উপজেলা ছাত্রলীগের সদস্য, ১৯৯৫ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ সাদুল্লাপুর ডিগ্রী কলেজ শাখার আহ্বায়ক, ২০০৩ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সহ – সভাপতি,২০০৮ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার আহ্বায়ক , ২০১১ সাল থেকে অদ্যবধি বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে নৌকার কান্ডারী রানা। ২০১২ সালে জাতীয় রিক্সা – ভ্যান শ্রমিক ইউনিয়ন সাদুল্লাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত,বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ ৯ নং বনগ্রাম ইউনিয়ন শাখার সদস্য । স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন ও ১৯৯৬ এর ভোট ও ভাতের গণ আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে রাজনৈতিক প্রতিপক্ষের প্রতিহিংসার স্বীকার হয়ে বার বার মামলা মোকদ্দমার স্বীকার এবং একাধিক বার কারাবরণ করেছেন এই ত্যাগী নেতা। শুধু রাজনৈতিক জীবনে নয় সামাজের উন্নয়নে ২০১৪ সাল থেকে অদ্যবধি সাদুল্লাপুর গার্লস ডিগ্রী কলেজের গভর্নিং বডির দ্বিতীয় মেয়াদে সভাপতি , খোৰ্দ্দ পাটানোছা বে – সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অদ্যবধি প্রতিষ্ঠাতা সভাপতি, এস , এস আইটি সেন্টার এর কার্যনির্বাহী কমিটির সদস্য ও ২০১৮ সাল থেকে অদ্যবধি সাদুল্লাপুর এম.এল পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব সুনামের সাথে পালন করে যাচ্ছেন এই নেতা। দীর্ঘ রাজনৈতিক জীবনে বহুবার বিএনপি জামাতের হামলা-মামলার শিকার হয়েছেন এবং কারা বরণ করেছেন। সব সময়ে রাজপথে থেকে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত এবং সোচ্চার করেছেন দলীয় নেতাকর্মীদের। তাই তৃণমূল নেতাকর্মীদের বিশ্বাসের আস্থা অর্জন করায় সাধারণ সম্পাদক পদে রানাকে দেখতে চান তৃণমূল নেতাকর্মী।
রানা বলেন- আগামী ১৫ মার্চ পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে আমি সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দল ও দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত করতে সর্বদা সচেষ্ট ছিলাম এবং ভবিষ্যতেও থাকব। ছাত্র রাজনীতি থেকে শুরু করে বর্তমান পর্যন্ত যেকোন আন্দোলনে নেতৃত্ব দিয়ে আসছি। তাই নেতাকর্মী সকলের সমর্থন, সহযোগিতা ও আশীর্বাদ কামনা করেন তিনি।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৭ পূর্বাহ্ণ
  • ১২:০৪ অপরাহ্ণ
  • ১৬:৪১ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:২০ অপরাহ্ণ
  • ৫:১২ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102