বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
তিস্তা, সানিয়াজান ও ধরলার পানি বৃদ্ধি, দেখা দিয়েছে বন্যা গোবিন্দগঞ্জে প্রসাধনীর নকল কারখানায় সাংবাদিক কে আটকে মারধর ঘটনায় সেই চপল গ্রেফতার সড়ক দূর্ঘটনা প্রতিরোধে এসকেএস স্কুল & কলেজে ট্রাফিক এ্যাওয়ারনেস প্রোগ্রাম সাংবাদিক আটকে মারধর ঘটনার ভিডিও ভাইরাল”থানায় অভিযোগ দায়ের পলাশবাড়ীর পবনাপুরে তাঁতীলীগের কমিটি অনুমোদন বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনসহ ৫দফা দাবী আদায়ে গাইবান্ধায় বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ ধাপেরহাটের মধু দাসের বাড়ি ভাংচুর ঘটনায় আবারও গ্রেফতার- ২ নড়াইল’র শিক্ষক স্বপন কুমার বিশ্বাস কে লাঞ্চনাকারীদের বিচারের দাবীতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ একই সঙ্গে জন্ম নেয়া তিনকন্যা ও প্রসূতি মায়ের দায়িত্ব নিলেন গাইবান্ধার পুলিশ সুপার পুরুষ কেন নারীকে ছেড়ে যায়, আগ্রহ হারায়?

গাইবান্ধার উন্নয়ন ও জনকল্যাণে কাজ করার প্রত্যয় নবাগত জেলা প্রশাসকের

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

গাইবান্ধা জেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড, বিভিন্ন সমস্যার সমাধান ও জনকল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন নবাগত জেলা প্রশাসক মো. অলিউর রহমান।

সোমবার (১৪ ফেব্রুয়ারী) বিকেলে সাদুল্লাপুর উপজেলা পরিষদ হল রুমে সর্বস্তরের মানুষের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন। সাদুল্লাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউএনও মোছা. রোকসানা বেগম। এতে বীর মুক্তিযোদ্ধা, সরকারি দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় অংশ নিয়ে বক্তারা সাদুল্লাপুর উপজেলার শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থা ছাড়াও বিভিন্ন ধরণের সমস্যার কথা তুলে ধরেন। এসময় বক্তারা সাদুল্লাপুর পৌরসভা (প্রস্তাবিত) গঠন প্রক্রিয়ার জটিলতায় বন্ধ থাকা বনগ্রাম, জামালপুর ও কামারপাড়া ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠানের দাবিও জানান।

পরে জেলা প্রশাসক মো. অলিউর রহমান তার বক্তব্যে বলেন, সবার সমস্যার কথা আমি শুনেছি এবং গুরুত্বপূর্ন বিষয়গুলো লিপিবদ্ধ করেছি। এলাকার উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি জনগণের সুবিধা-অসুবিধা উত্তরণে কাজ করাসহ সব সমস্যা সমাধানের চেষ্টা করবো। সবার সম্মিলিত প্রচেষ্টায় গাইবান্ধা জেলাকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

৩ ইউনিয়নের নির্বাচন প্রসঙ্গে তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে মামলা চলমান থাকায় কিছু বলতে পারছিনা। তবে আপনাদের এই দাবির বিষয়টি দ্রুতই আমার কর্তৃপক্ষ অবগত করবো।

উপজেলা সমাজ সেবা অফিসার মানিক চন্দ্র রায়ের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহারিয়া খান বিপ্লব, সাদুল্লাপুর থানার ওসি প্রদীপ কুমার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. মো. শাহিনুল ইসলাম, সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সোহেল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ আজমী, নাগরিক কমিটির আহবায়ক প্রভাষক আবুল বাশার হান্নান পিন্টু, জামালপুর ইউপির সাবেক চেয়ারম্যান মো. রেজাউল করীম রেজাসহ সরকারী দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা।

মতবিনিময় সভার আগে জেলা প্রশাসক মো. অলিউর রহমান সাদুল্লাপুর উপজেলা ভূমি অফিস ও ৯ নং বনগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয় পরির্দশন করেন। এসময় তাকে ফুলেল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বরগুনা জেলার কৃতি সন্তান মো. অলিউর রহমান জনপ্রশাসন মন্ত্রণালয়ের (চুক্তি ও বৈদেশিক নিয়োগ) শাখায় উপসচিব পদে কর্মরত ছিলেন। গত ৫ জানুয়ারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার এক প্রজ্ঞাপনে অলিউর রহমানকে গাইবান্ধা জেলা জেলা প্রশাসক হিসেবে নিয়াগ প্রদান করা হয়।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৭ পূর্বাহ্ণ
  • ১২:০৪ অপরাহ্ণ
  • ১৬:৪১ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:২০ অপরাহ্ণ
  • ৫:১২ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102