শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গা ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে ৬৮ জন প্রার্থী ক্যাপ্টেন পরিচয়ে অর্থ হাতিয়ে নেওয়ায় আব্দুর রাজ্জাক নামে ভূয়া ক্যাপ্টেন আটক সস্তা বিকল্প নেই, তাই বন্ধ করা যাচ্ছে না পলিথিন গাইবান্ধায় শিশু সুরক্ষা বিষয়ক এনসিটিএফ এর স্কুল কমিটি গঠন ও সদস্য সংগ্রহ কর্মসূচি সেই পিআইও’র মানহানির মামলায় যমুনা টিভির গাইবান্ধার সাংবাদিকসহ ৫ জনের জামিন গাইবান্ধায় এস,এ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিতঃ আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত সাদুল্লাপুরে আওয়ামী লীগের বিদ্রোহী ১১ প্রার্থী বহিষ্কার গাইবান্ধা সদর থানায় যাওয়ার পথে কাকড়ায় চাপায় প্রান গেল বৃদ্ধের গাইবান্ধা নবাগত জেলা প্রশাসক অলিউর রহমান সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণের পরিচিতি সভা নিবন্ধন পেলেন  নিরাপদ যানবাহন চাই নিযাচা ফাউন্ডেশন।

বিজয়ী প্রার্থীর হামলায় গোবিন্দগঞ্জে পরাজিত মেম্বার প্রার্থী আ’লীগ নেতার মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
বিজয়ী মেম্বার প্রার্থীর হামলায় গাইবান্ধার গোবিন্দগঞ্জের হরিরামপুর ইউনিয়নে পরাজিত মেম্বার প্রার্থী সাহারুল ইসলামের মৃত্যুর অভিযোগ উঠেছে। স্বজনদের অভিযোগ, বিজয়ী মেম্বার ও যুবলীগ নেতা ফিরোজ কবীরসহহ সমর্থকরা বিজয় মিছিল থেকে এই হামলা চালায়।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সাহারুল ইসলাম ওই ওয়ার্ডের বর্তমান সদস্য (মেম্বার) এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি হরিরামপুর গ্রামের মৃত্যু আলা উদ্দিনের ছেলে।
সাহারুল ইসলামের বড় ছেলে শিহাব মিয়া জানান, বিকেলে তার বাবা দাওয়াত খেতে পাশ্ববর্তী গ্রামে যাচ্ছিলেন। এসময় নির্বাচিত মেম্বার ফিরোজ কবীরের বিজয় মিছিলে এক কর্মীকে মারধরের খবর পেয়ে ছুটে আসেন তিনি। সেখানে পৌঁছা মাত্রই বাবার ওপর হামলা চালায় তারা।
শিহাবের অভিযোগ, হামলায় বুক ও অন্ডকোষে আঘাত পেয়ে তার বাবা মাটিতে লুটিয়ে পড়েন। পরে গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে মারা যান তিনি। পরিকল্পিত হামলার ঘটনায় বাবার মৃত্যু হয়েছে বলে দাবি করেন তিনি।
এদিকে, সাহারুল ইসলামের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন তার স্বজনসহ কর্মী-সমর্থকরা। এসময় তারা ফিরোজ কবীরসহ হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া জানান, হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা-নিরীক্ষা করে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যায়। অভ্যন্তরীন আঘাত কিংবা হার্টএ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
ইউপি নির্বাচনে পরাজিত প্রার্থীর মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল পরির্দশন করেছে পুলিশ। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়ার কথা জানান পরির্দশনে আসা সদর থানার (এসআই) মো. জহুরুল ইসলাম।
প্রসঙ্গত : গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ইরিরামপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করে (টিউবয়েল) প্রতীকে ৮৩৮ ভোট পেয়ে পরাজিত হয় সাহারুল ইসলাম। আর ফুটবল প্রতিকে ৯৮৪ ভোট পেয়ে মেম্বার বিজয়ী হয় প্রতিদ্বন্দ্বি ফিরোজ কবীর। ফিরোজ কবীর হরিরামপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি। তবে অভিযোগের বিষয়ে কয়েকবার ফোন করেও বক্তব্য পাওয়া যায়নি বিজয়ী মেম্বার ফিরোজ কবীরকে।

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৮ পূর্বাহ্ণ
  • ১২:১৩ অপরাহ্ণ
  • ১৬:০০ অপরাহ্ণ
  • ১৭:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫৬ অপরাহ্ণ
  • ৬:৪৩ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102