শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গা ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে ৬৮ জন প্রার্থী ক্যাপ্টেন পরিচয়ে অর্থ হাতিয়ে নেওয়ায় আব্দুর রাজ্জাক নামে ভূয়া ক্যাপ্টেন আটক সস্তা বিকল্প নেই, তাই বন্ধ করা যাচ্ছে না পলিথিন গাইবান্ধায় শিশু সুরক্ষা বিষয়ক এনসিটিএফ এর স্কুল কমিটি গঠন ও সদস্য সংগ্রহ কর্মসূচি সেই পিআইও’র মানহানির মামলায় যমুনা টিভির গাইবান্ধার সাংবাদিকসহ ৫ জনের জামিন গাইবান্ধায় এস,এ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিতঃ আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত সাদুল্লাপুরে আওয়ামী লীগের বিদ্রোহী ১১ প্রার্থী বহিষ্কার গাইবান্ধা সদর থানায় যাওয়ার পথে কাকড়ায় চাপায় প্রান গেল বৃদ্ধের গাইবান্ধা নবাগত জেলা প্রশাসক অলিউর রহমান সাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণের পরিচিতি সভা নিবন্ধন পেলেন  নিরাপদ যানবাহন চাই নিযাচা ফাউন্ডেশন।

গাইবান্ধায় সুষ্ঠ ও সুন্দরভাবে চলছে শিল্পকলা একাডেমীর ত্রি বার্ষিক নির্বাচন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

সুষ্ঠ ও সুন্দরভাবে চলছে গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমীর ত্রি বার্ষিক নির্বাচন।


জয়ের বিষয়ে প্রার্থীদের মধ্যে চলছে উৎকণ্ঠা। ২৭ নভেম্বর ২০২১ শনিবার শহরের পুরাতন জেলখানস্থ বিয়াম ল্যাবরেটরি স্কুলে দুটি কক্ষে সকাল ৯ টায় শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। এতে দুটি প্যানেলে ১৪ জন পদপ্রার্থী রয়েছে। ৩শ ২৮ জন ভোটার ভোটাধিকার প্রয়াগ করবেন। দুটি প্যানেলের মধ্যে মশিউর প্রমতোষ প্যানেলে সাধারণ সম্পাদক, সহ-সভাপতি, যুগ্ন সম্পাদক ও সদস্য পদে ৮ জন। এই প্যানেলে সহ সভাপতি পদে সঙ্গীতশিল্পী, প্রশিক্ষক ও সংস্কৃতি সংগঠক শাহ মশিউর রহমান ও খাজা সুজন, সাধারণ সম্পাদক পদে তবলা শিল্পী ও সংস্কৃতি সংগঠক তবলা শিল্পী ও সংস্কৃতি সংগঠক প্রমতোষ সাহা।

যুগ্ন সম্পাদক পদে সঙ্গীত ও নাট্যশিল্পী, প্রশিক্ষক, সংগঠক হোসেনুল ইসলাম চুনি, গীতিকার, নাট্য ও বাচিক শিল্পী, প্রশিক্ষক অমিতাভ দাস হিমুন, সদস্য পদে সংস্কৃতি সংগঠক আ, স,ম রেজাউন্নবী রাজু, তবলা শিল্পী ও সংস্কৃতি সংগঠক মাহমুদ ইসলাম মহব্বত,সংস্কৃতি সংগঠক সাজ্জাদ চৌধুরী। অন্যদিকে মাসুদ, মোহাম্মদ আলী, রোমান, লোটন, বৈদনাথ ও সঞ্জু পরিষদে ৬ জন পদপ্রার্থীর মধ্যে রয়েছে সাধারণ সম্পাদক পদে সাংস্কৃতিক সংগঠক মাসুদুল হক, যুগ্ন সম্পাদক পদে সঙ্গীত শিল্পী মোহাম্মদ আলী খান, নাট্যকর্মী ও সংগঠক মোক্তাদির রহমান রোমান, সদস্য পদে ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক নিয়াজ রহমান লোটন, গীতিকার, কবি, ছড়াকার বৈদনাথ প্রামাণিক, কণ্ঠশিল্পী আহাম্মেদুল ইসলাম সনজু এবং স্বতন্ত্র হিসেবে যুগ্ন সাধারণ সম্পাদক পদে কবি ও নাট্যকর্মী সোহেল রানা প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের অফিসারের দায়িত্ব পালন করছেন জেলা প্রশাসন কার্যালয়ের তৌফিকুর রহমান। রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন- গাইবান্ধা অতিরিক্ত জেলা প্রশাসক মো: সাদেকুর রহমান।

 

আইনশৃঙ্খলা বিষয়ক নির্বাচনী দায়িত্বে ছিলেন- গাইবান্ধা জেলা প্রশাসন কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস,এম ফয়েজ উদ্দিন। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন- জেলা প্রশাসন কার্যালয়ের তৌফিকুর রহমান।

সহকারি প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন জেলা প্রশাসন কার্যালয়ের প্রধান সহকারি রেজাউল ইসলাম ও সোহরাব হোসেন। সার্বিক সহযোগীতায় ছিলেন- গাইবান্ধা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আলমগীর কবির।

পুলিং অফিসারের দায়িত্ব পালন করেন অফিস সহকারি হাবিবুর রহমান,আবু বক্কর সিদ্দিক, আফতাব জাহান সিদ্দিকী সহ অনেকে।

 

বিডি গাইবান্ধা/

সংবাদ টি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৮ পূর্বাহ্ণ
  • ১২:১৩ অপরাহ্ণ
  • ১৬:০০ অপরাহ্ণ
  • ১৭:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫৬ অপরাহ্ণ
  • ৬:৪৩ পূর্বাহ্ণ
bdgaibandha.news©2020 All rights reserved
themesba-lates1749691102